Random Posts

চট্টগ্রামের আবাসিক হোটেল । cheapest hotel in chittagong | Low Price Hotel in chittagong । Hotel Midtown । হোটেল মিডটাউন

চট্টগ্রামে নানান মানের হোটেল আছে । আমরা শুধু কয়েকটি বাজেট হোটেলে ভাড়া, নাম, এবং ঠিকানা দিচ্ছি। এগুলোই সবই মান সম্পন্ন কিন্তু কম বাজেটের হোটেল।

বিস্তারিত নীচে : ১. হোটেল প‌্যারামাউন্ট, স্টেশন রোড, চট্টগ্রাম : নুতন ট্রেন স্টেশনের ঠিক বিপরীতে । আমাদের মতে কম বাজেটে বেশ ভালো হোটেল এটি। সুন্দর লোকেশন, প্রশস্ত করিডোর । ভাড়া নান এসি সিঙ্গেল ৮০০ টাকা, ডাবল ১৩০০ টাকা, এসি ১৪০০ টাকা ও ১৮০০ টাকা। বিস্তারিত জানা এবং বুকিং এর জন্য : ০৩১-২৮৫৬৭৭১, ০১৭১-৩২৪৮৭৫৪ ২. হোটেল এশিয়ান এসআর, স্টেশন রোড, চট্টগ্রাম : এটাও অনেক সুন্দর হোটেল। ছিমছাম, পরিছন্ন্ হোটেল। ভাড়া : নন এসি : ১০০০ টাকা, নন এসি সিঙ্গেল। এসি : ১৭২৫ টাকা। বিস্তারিত জানা এবং বুকিং এর জন্য - ০১৭১১-৮৮৯৫৫৫ ৩. হোটেল সাফিনা, এনায়েত বাজার, চট্টড়্রাম : একটি পারিবারিক পরিবেশের মাঝারি মানের হোটেল। ছাদের ওপর একটি সুন্দর রেস্টুরেন্ট আছে। রাতের বেলা সেখানে বসলে আসতে ইচ্ছে করবেনা। ভাড়া : ৭০০ টাকা থেকে শুরু। এসি ১৩০০ টাকা। বিস্তারিত জানা এবং বুকিং এর জন্য -০৩১-০৬১৪০০৪ ৪. হোটেল নাবা ইন, রোড ৫, প্লট-৬০, ও,আর নিজাম রোড, চট্টগ্রাম। একটু বেশী ভাড়ার হোটেল। তবে যারা নাসিরাবাদ/ও আর নিজাম রোড এলাকায় থাকতে চান তাদের জন্য আদর্শ। ভাড়া : ২৫০০/৩০০০ টাকা। বিস্তারিত জানা এবং বুকিং এর জন্য -০১৭৫৫ ৫৬৪৩৮২ ৫. হোটেল ল্যান্ডমার্ক, ৩০৭২ শেখ মুজিব রোড, আগ্রাবাদ, চট্টগ্রাম : আগ্রাবাদে থাকার জন্য ভালো হোটেল। ভাড়া-২৩০০/৩৪০০ টাকা। বিস্তারিত জানা এবং বুকিং এর জন্য : ০১৮২-০১৪১৯৯৫, ০১৭৩১-৮৮৬৯৯৭



Post a Comment

4 Comments

  1. vai amar wife ke niye thka jabe

    ReplyDelete
  2. আমার আম্মুকে নিয়ে এক রাতের জন্য থাকার হোটেল খুজছি!!!চট্টগ্রাম University এর কাছাকাছি কোন হোটেল আছে কি??

    ReplyDelete
  3. চট্টগ্রাম শহরের ষ্টেশন রোড, জেএসসি মোড় এবং আগ্রাবাদ এলাকায় বিভিন্ন মানের আবাসিক হোটেল রয়েছে। এদের মধ্যে হোটেল স্টার পার্ক, হোটেল ডায়মন্ড পার্ক, হোটেল মিসখা, হোটেল হিল টন সিটি, এশিয়ান এসআর হোটেল, হোটেল প্যারামাউন্ট, হোটেল সাফিনা ও হোটেল সিলমন উল্লেখযোগ্য।

    ReplyDelete